সর্বশেষ সংবাদঃ

চকরিয়ার বদরখালীতে জঙ্গীবাদ বিরোধী আলেম-ওলামা-ছাত্র সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি:
চকরিয়া উপজেলার বদরখালী এমএস ফাজিল মাদ্রাসায় চট্টগ্রাম সুচিন্তা বাংলাদেশের উদ্যোগে শনিবার দুপুরে জঙ্গীবাদ বিরোধী আলেম-ওলামা-ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বদরখালী এমএস ফাজিল মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক রশিদ আহমদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম সজিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বদরখালী এমএস ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ছাদেকুর রহমান, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য বোখারী আজম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাইফুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আশরাফুল ইসলাম সজিব বলেন, একটি গোষ্ঠী নারী-পুরুষকে কৌশলে মগজ ধোলাই করে জঙ্গীবাদে সম্পৃক্ত করছে। এ কাজে জড়িয়ে পড়ছে শিক্ষার্থীরাও। জঙ্গীবাদ ইসলাম যেমন সমর্থন করে না, সরকার থেকে শুরু করে আপমর জনতাও প্রত্যাখ্যান করছে। তাই ঘরে ঘরে জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares