সর্বশেষ সংবাদঃ

রামুতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত: জেলা আওয়ামীলীগ নেতা আবুল হোসেন কোম্পানী গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার জেলা আওয়ামীলীগ সদস্য চাকমারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও রামু-কক্সবাজার ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি আবুল হোসেন কোম্পানী গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর  আরোগ্য কামনা করে রামুতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে রামু মাজহারুল উলুম মাদ্রাসা ও এতিম খানায় খতমে কোরআন পাঠের আয়োজন করে, রামু-কক্সবাজার ব্রিক ফিল্ড মালিক সমিতি। খতমে কোরআন শেষে মাদ্রাসা সংলগ্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহান আল্লাহ’র রহমত কামনা করে দুপুরের নামাজ শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, রামু মাজহারুল উলুম মাদ্রাসা’র সুপার ও ওই মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ হারুন। তিনি অসুস্থ ব্যবসায়ী জেলা আওয়ামীলীগ নেতা আবুল হোসেন কোম্পানী’র আরোগ্য কামনা করে দোয়া করেন।

এ সময় রামু উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান মো. আলী হোসেন, কক্সবাজার জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী, রামু-কক্সবাজার ব্রিক ফিল্ড মালিক সমিতির সহ-সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মীর কাশেম হেলালী, যুগ্ম-সম্পাদক ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, অর্থ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক গিয়াস উদ্দিন কোম্পানী, সদস্য আলহাজ্ব আবদুল হালিম মেম্বার, মোস্তফা কামাল মেম্বার, মৌলানা রফিক উল্লাহ, অসুস্থ রামু-কক্সবাজার ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি আবুল হোসেন কোম্পানী’র ছেলে জাহাঙ্গীর হোসেন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ রামু মাজহারুল উলুম মাদ্রাসা’র শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খতমে কোরআন ও দোয়া মাহফিলে শরিক হয়েছেন, রামু-কক্সবাজার ব্রিক ফিল্ড মালিক সমিতির সদস্য হাবিবুল হক কোং, মোহাম্মদ মোস্তফা, ছাবের আহাম্মদ, রফিকুল ইসলাম ও ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম প্রমুখ।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares