সর্বশেষ সংবাদঃ

সরকার অসহায় ও দরিদ্র পরিবারের জীবন মান উন্নয়নে কাজ করছে- রিয়াজ উল আলম

আমাদের রামু প্রতিবেদক:
কক্সবাজারের রামু উপলোধীন রশিদ নগর ইউনিয়নে নতুন ভাবে ২০১৭-১৮ অর্থ বছরের উপকারভোগী কার্ডধারীদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার এবং অসহায় ও হত দরিদ্র জনগণের সরকার। সারা বাংলাদেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার রামু উপজেলায় অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভকালীন ভাতা, ভিজিডি চাউল, ন্যায্য মূল্যে চাউল বিতরণ করে যাচ্ছে। রামু উপজেলার ইউনিয়নে বিভিন্ন ধরণের উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নাই।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ও সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। অচিরেই বাংলাদেশ উন্নত এবং খাদ্যে স্বয়ং সম্পূর্ণ দেশ হিসেবে পরিচিত লাভ করবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন।

আজ বৃহস্পতিবার ১৬ মার্চ রশিদ নগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে স্থানীয় চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদের সচিব এম নুরুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে মামুন মিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মাওলানা শফিকুর রহমান, ইউপি সদস্য নুরুল আলম সিকদার, মুজিবুর রহমান, আবদুর রহমান, আবুল শামা,ফারুক আহমদ, আবদুল করিম, ইউপি সদস্যা রাবেয়া খানম, সালমা আক্তার, ছেনু আরা ও ব্যবসায়ী আনু মিয়া প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও এলাকার মুরব্বী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares