সর্বশেষ সংবাদঃ

রামুর রাজারকুলে মুদি দোকানে চুরি

নিজস্ব প্রতিনিধি:
রামু উপজেলার রাজারকুলে একটি মুদির দোকানে চুরির ঘটনা ঘটেছে। ১২ নভেম্বর শনিবার দিবাগত রাতে রাজারকুল সিকদারপাড়া ষ্টেশনস্থ মো. কামরুজ্জামানের মুদির দোকানে এ চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর ৫৬ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

এ ঘটনায় স্থানীয় আজিমুল আলম নিউটন (৩৫), আবদুস ছালাম (৩৫) এবং অজ্ঞাত আরো ৩/৪ জনকে অভিযুক্ত করে সোমবার রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন বলে জানান, দোকান মালিক মো. কামরুজ্জামান।

এজাহারে উল্লেখ করা হয়েছে, শনিবার রাতে দোকান বন্ধ করে দোকান মালিক বাড়িতে চলে যান। পরদিন রবিবার সকালে দোকানে এসে দেখতে পান, সংঘবদ্ধ চোর দোকানের পেছনের বেড়া ভেঙ্গে নগদ ২৩ হাজার ৭০০ টাকা, ১ হাজার ২০০টি ডিম, ৫ হাজার টাকা সিগারেট, ২টি গ্যাসের চুলাসহ প্রায় ৫৬ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

পরে দোকান মালিক গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযুক্ত আজিমুল আলম নিউটনের বাড়িতে গিয়ে চুরি হওয়া মালামাল দেখে ফেরত চান। এসময় উল্টো দোকান মালিককে গালিগালাজ করে তাকে দেখে নেয়ার হুমকী দেয়া হয়।

তিনি অভিযুক্তরা ইতিপূর্বে বিভিন্নস্থানে চুরি করতে গিয়ে ধরা পড়েন। কিন্তু প্রভাবশালী ব্যক্তির ছেলে হওয়ায় ভুক্তভোগী লোকজন তাদের অপকর্মের প্রতিবাদ করতে ভয় পায়।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares