সর্বশেষ সংবাদঃ

স্কাউটার জামাল হোছাইন চৌধুরী দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি:
রামু উপজেলার ঐতিহ্যবাহি দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটিতে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হয়েছেন বিশিষ্ট মানবাধিকার কর্মী, সমাজসেবক ও সংগঠক মাস্টার জামাল হোছাইন চৌধুরী। সোমবার (২৭ জুন) বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় তাকে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা হয়।

মাস্টার জামাল হোছাইন চৌধুরী দক্ষিণ মিঠাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তিনি কক্সবাজার জেলার শ্রেষ্ঠ কাব-স্কাউটস্ শিক্ষক নির্বাচিত হয়ে চলতি বছর ২২ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকার গাজীপুরে অনুষ্ঠিত জাতীয় কাব ক্যাম্পুরীতে সফলতার সাথে অংশগ্রহন করেন।

ঐতিহ্যবাহি এ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হওয়ায় মাস্টার জামাল হোছাইন চৌধুরীকে এলাকার সর্বস্তরের জনতা অভিনন্দন জানিয়েছেন।

এলাকাবাসী জানান, মাস্টার জামাল হোছাইন চৌধুরী দীর্ঘদিন এলাকায় শিক্ষার প্রসার, সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ড চালিয়ে আসছেন। তাঁর মতো একজন কর্ম পাগল ব্যক্তিকে শিক্ষানুরাগী সদস্য করায় এ বিদ্যালয়ের দৃশ্যপট আরো পাল্টে যাবে। মাস্টার জামাল হোছাইন চৌধুরীসহ কমিটির সকল নেতৃবৃন্দের ঐক্যবদ্ধ প্রয়াসে দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার উন্নয়নে এক নবদিগন্তের সূচনা হবে।

উল্লেখ্য, দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য মাস্টার জামাল হোছাইন চৌধুরী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, আন্তর্জাতিক সেবামূলক সংগঠন এপেক্স ক্লাব, কক্সবাজার চেম্বার, কক্সবাজারস্থ রামু সমিতি, খরুলিয়া পল্লী ধর্ম ভান্ডার সমিতি, জাতীয় পরিবেশ মানবাধিক সোসাইটির সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি, সোনার বাংলা ক্রীড়া সংঘ, নবজাগরণ ইসলামী তরুন সংঘ, দক্ষিণ মিঠাছড়ি হাফেজ কল্যাণ ঐক্য পরিষদ, কাঠিরমাথা নতুন বাজার, সাইমুন সংসদ, কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদ, বাংলাদেশ স্কাউটস্ রামু উপজেলা শাখা, আমির মর্তুজা প্রি-ক্যাডেট স্কুল, উমখালী এ,এম উচ্চ বিদ্যালয়, চেইন্দা ইউনিভার্সেল মডেল একাডেমী ও চেইন্দা মডেল কেজি এন্ড হাই স্কুল সহ বিভিন্ন মানবাধিকার, সামাজিক, শিক্ষা ও সেবামূলক সংগঠনের সাথে কাজ করে যাচ্ছেন।

শিক্ষা ও সেবামূলক কর্মকান্ডের স্বীকৃতিস্বরূপ তিনি জাতীয়ভাবে সম্মাননাও অর্জন করেছেন। তিনি এক কন্যা, দুই পুত্র সন্তানের জনক। স্ত্রী মনিরা খাতুন সাবেক ইউপি সদস্যা।

মাস্টার জামাল হোছাইন চৌধুরী দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ে নবগঠিত পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য হওয়ায় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইউনুচ ভূট্টো, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আহমদ শফি, বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক, অভিভাবক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এবং অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares