সর্বশেষ সংবাদঃ

চকরিয়ায় এক কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে দুটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সাংসদ মোহাম্মদ ইলিয়াছ

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া।
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার চা-বাগান সড়ক ও সাহারবিল ইউনিয়নের রামপুর বাজার-জলস্য রাবারড্যাম সড়কের কাপেটিং দ্বারা উন্নয়ন কাজের আনুষ্টানিক উদ্বোধন করা হয়েছে।

বুধবার ২ মার্চ সকালে চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ মোহাম্মদ ইলিয়াছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করেন।

সাংসদ ইলিয়াছ বলেন, চকরিয়া-পেকুয়া উপজেলার প্রত্যন্ত জনপদে অগ্রাধিকার প্রকল্পের আওতায় গ্রামীণ সড়ক মেরামতের উদ্যোগ নেওয়া হয়েছে। এলজিইডি ও প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর এসব উন্নয়ন কাজের দেখভাল করছে। দুই উপজেলার জনগনের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে যোগাযোগ ব্যবস্থাকে ঢেলে সাজানো হচ্ছে। তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে দেশে সামগ্রিকভাবে বেশি উন্নয়ন হয়েছে। এরপর যত সরকার ক্ষমতায় এসেছে তাঁরা শুধু উন্নয়নের নামে লুটপাট ও ভাগ বাটোয়ারা করেছে। আমরা এই অবস্থা থেকে বের হয়ে নতুন উধ্যমে কাজ করতে চাই।

চকরিয়া উপজেলা এলজিইডির অর্থায়নে সড়কের উন্নয়ন কাজ উদ্বোধনকালে এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো.আমিন উল্লাহ, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের মেম্বার মো.শওকত আলী, ঠিকাদার শফিকুল ইসলাম, জাতীয় পার্টির নেতা মৌলভী মোহাম্মদ আলমগীর, এমপির ব্যক্তিগত সহকারি মো.নাজিম উদ্দিন, স্থানীয় সমাজ সেবক মোহাম্মদ কালু, বাজারের ব্যবসায়ী ও এলাকার সুধীজন।

উপজেলা প্রকৌশলী মো.আমিন উল্লাহ বলেন, বুধবার একদিনে দুটি সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়েছে। তারমধ্যে ৫২লাখ টাকা ব্যয়ে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার-চাবাগান সড়ক ও ৬৫ লাখ টাকা ব্যয়ে সাহারবিল ইউনিয়নের রামপুর বাজার-জলস্য রাবারড্যাম সড়কের কাপেটিং দ্বারা উন্নয়ন।

মন্তব্য করুন

(বিঃ দ্রঃ আপনার ইমেইল গোপন রাখা হবে) Required fields are marked *

*

Shares