রামুতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শওকত ইসলাম:

হঠাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ এই স্লোগানকে সামনে রেখে রামু উপজেলায় আইনশৃংখলা রক্ষা, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে সচেতন করার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ মে (শনিবার) রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের মামুন মিয়ার বাজারে আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

রশিদনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, সভাপতিত্ব করেন রশিদনগর ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলম।

মৌলভী আবুল হোসেন এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে মতবিনিময় সভা শুরু করা হয়। এতে উদ্ধোধক হিসেবে রামু থানার পক্ষ থেকে উপস্থিত ছিলেন এস. আই মোকিবুল হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন জঙ্গিরা দেশ ও জাতির শত্রু। যখনই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এবং অর্থনীতি দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখনই অপশক্তি বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তিনি যুব সমাজসহ সকল শ্রেণী পেশার মানুষদের জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহবান জানান।

সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান এম.ডি শাহ আলম বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে সাধারণ জনগণ সচেতন হলেই কেবলমাত্র এ বিষঁফোড়া সারানো সম্ভব। আমি দায়িত্ব নেয়ার পর থেকেই আমার শ্রম ও নিষ্টা দিয়ে রশিদনগর ইউপির সেবার মান উন্নত করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আগামীতেও ইনশাআল্লাহ আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলার চেয়ারম্যান সমিতির সভাপতি চাকমারকুল ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামশুদ্দিন আহমেদ প্রিন্স, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুল ইসলাম, গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান, দক্ষিণ মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান ইউনুছ ভূট্টো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here