কাউয়ারখোপে ভিজিডি চাল বিতরণ

খালেদ হোসেন টাপু:
কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, প্রধানমন্ত্রী সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার মিশন-২০২১ এবং ২০৪১ সালে মধ্যে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন, তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নয়, বিশ্বে নন্দিত নেতা। মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনা দরিদ্র পরিবারের কথা চিন্তা করে চালু করেছে ভিজিডি, ভিজিএফসহ ১০টাকা কেজি দরে চাউল বিক্রি কার্যক্রম।

তিনি কাউয়ারখোপকে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, কাউয়ারখোপে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ শিক্ষা বিদ্যুৎ, স্বাস্থ্য খাতে উন্নয়ন হয়েছে। তিনি সরকারের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকে আবারো ভোট দিয়ে বিজয় করতে হবে এবং সরকারের উন্নয়ন কার্যক্রম এলাকায় জনসাধারণের সামনে তুলে ধরতে সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।

মঙ্গলবার (৯ মে) কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদের সভাপতিত্বে ভিজিডি চাল বিতরণকালে এসব কথা বলেন।

এসময় পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন মোঃ ইউসুফ, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, বদরুল হুদা মেম্বার, নুরুল আমিন মেম্বার, হাবিব উল্লাহ মেম্বার, আবদুল মালেক মেম্বার, আজিজ মেম্বার, মোঃ রফিক মেম্বার, মেহের আলী মেম্বার,জহির উদ্দিন মেম্বার, আনার কলি মেম্বার, ছেনু আরা বেগম মেম্বার, ডাঃ নেবু রানী শর্মা মেম্বার, ইউনিয়ন তাতীঁলীগের সভাপতি ফয়েজ আহমদ, যুবলীগের সভাপতি তারেক আহমদ, সৈনিকলীগ নেতা মোঃ ইউনুচসহ স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।