পেকুয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত

ইমরান হোসাইন, পেকুয়া:
পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা ষ্টেশনে ঔষুধ ব্যবসায়ী সায়েদ খান শান্ত (২৯) কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। সে একই এলাকার আবদুল মালেকের পুত্র।

সোমবার (১২ডিসেম্বর) সোমবার বিকেল চারটার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফুলতালাস্থ তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে পিটিয়ে আহত করে। পরে, স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে।

আহত সায়েদ খান শান্ত জানান, পূর্ব শত্রুতার জের ধরে ফুলতলা ষ্টেশনে আমার মালিকনাধীন এস এস মেডিকেল হল সেন্টারে বহদ্দার পাড়ার বাসিন্দা আবদুল মান্নান ও তার পুত্র আমজাদ, শাহাদাত ও সাখাওয়াতসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার দোকানে ডুকে আমার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় স্থানীয় অন্য ব্যবসয়ীরা আমাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও হামলার চেষ্টা চালায় তারা। তিনি আরো জানান, হামলাকারীরা তার বড় ভাই সায়েমের জমি কেনার জন্য দোকানে রক্ষিত প্রায় ১লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এবিষয়ে জানতে চাইলে আমজাদ বলেন, এগুলো আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। তারা আমার পরিবারের মালিকনাধীন দোকানঘর দখল করতে আসলে আমরা বাধা দেয়ায় চেষ্টা করি। এসময় তারা আমি ও আমার ভাই শাহাদতকে মারধর করে।

এব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, এঘটনার ব্যাপারে আমরা অবগত নই। তারপরেও লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।