ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর জেলা মাসিক আইন-শৃংখলা পরিস্থিতি তদারকি

এম.এ আজিজ রাসেল:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা আইনশৃঙ্খলা পরিস্থিতি তদারকি করেছেন। এ বিষয়ে তিনি গতকাল দুপুরে সরাসরি কথা বলেন জেলা প্রশাসক মো: আলী হোসেনের সাথে।

এসময় তিনি জেলার সীমান্ত ও আভ্যন্তরীন আইন-শৃংখলা পরিস্থিতিসহ সংশ্লিস্ট বিষয় জানতে আগ্রহ প্রকাশ করেন। পরে জেলা আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রধানদের সাথেও কথা বলেন মন্ত্রী।

এ সময় এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) কাজি মো: আবদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মো: সাইফুল ইসলাম মজুমদার, অতিরক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদসহ পদস্থ সরকারী কমকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে জেলা মাসিক আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: আলী হোসেন। তিনি বলেন, কেউ যাতে আইন-শৃংখলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে না পারে সেদিকে সংশ্লিষ্ট সকলকে নজর রাখতে হবে। পাশাপাশি এখন পর্যটন মৌসুম তাই পর্যটকদের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীকে স্ব-স্ব দায়িত্ব পালন করতে হবে।

এ সময় জেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল মোস্তফা, অতিরক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুলসহ আইন-শৃংখলা রক্ষাবাহিনীর কর্মকর্তা এবং জেলার সকল সরকারী দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভায় সীমান্ত ও অভ্যন্তরীন আইন-শৃংখলা পরিস্থিতির বাস্তবায়ন-অগ্রগতি ও নিয়ন্ত্রণসহ মহান বিজয় দিবস সুষ্ঠভাবে পালন করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।