গর্জনিয়ায় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে রিয়াজ উল আলম

আমাদের রামু প্রতিবেদক:
কক্সবাজারের রামু গর্জনিয়ায় পি.এস.সি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও উগ্র সাম্প্রায়িকতার বিরুদ্ধে জনসচেতনা মূলক সভায় প্রধান অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, শিক্ষা মানুষকে আলোকিত করে। শিক্ষা মানুষের মৌলিক অধিকার। বঙ্গবন্ধুর গৃহিত পদক্ষেপ অনুসরণ করে বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে এবং ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার প্রত্যয়ে গর্জনিয়ায় বাল্য বিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে দেশ ও জাতির কল্যানে কাজ করতে ছাত্র-ছাত্রীদেরকে গড়ে তুলতে সকল শিক্ষক শিক্ষিকা ও অভিভাবক মন্ডলীর প্রতি আহবান জানান।

আজ রবিবার (২৭ নভেম্বর) গর্জনিয়া ফয়েজুল উলুম মাদ্রাসা, গর্জনিয়া উচ্চ বিদ্যালয় ও জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পি.এস.সি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন ও শিক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ শেষে গর্জনিয়া ইউনিয়ন পরিষদ ও গর্জনিয়া ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার মিলনায়তন জনসচেতনতা মূলক সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক প্রতিরোধ সভায় তিনি এ কথা বলেন।

গর্জনিয়া চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ছৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ সালামত উল্লাহ, রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, কাউয়ারখোপের সাবেক চেয়ারম্যান শামশুল আলম, খুনিয়া পালং চেয়ারম্যান আব্দুল মাবুদ, কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহম্মদ, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু নোমান, গর্জনিয়া আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, এস আই আহসান হাবিব, আওয়ামীলীগ নেতা নাজমুদ্দিন সিকদার, আজিজ মেম্বার, শিক্ষক আলাউদ্দিন, আব্দুল মালেক মেম্বার, জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হামিদুর রহমান, প্রধান শিক্ষক মোঃ ফয়েজ উল্লাহ, আবুল কাসেম মেম্বার, যুবলীগ নেতা নবীউল হক আরকান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, কবির মেম্বার, আনজু আরা মেম্বার, ডাক্তার আবুল কালাম, মৌলানা সাইফুল্লাহ মোহাম্মদ ফোরকান, যুবলীগ সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক গোলাম মওলা, সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, সিনিয়র সহ সভাপতি সোহেল প্রমুখ।