প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রামু কলেজের আনন্দ র‌্যালী

রামু কলেজ প্রতিনিধি:
উপজেলা ভিত্তিক কলেজ জাতীয়করণ ও শিক্ষকদের বি.সি.এস শিক্ষা ক্যাডারে আত্মীকরণের উদ্যোগ গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছেন রামু কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রীরা।

আজ শনিবার ( ২৬ নভেম্বর ) বিকাল ২টার দিকে রামু উপজেলা কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে এ র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি রামু কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে রামু বাইপাস মোড়ে এক সংক্ষিপ্ত পথ সভা করেন।

অধ্যাপক ইসরাত জাহান ও অধ্যাপক মাহমুদুল হাসান তৌহিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, রামু কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবদুল হক, অধ্যাপক কিশোর পাল, অধ্যাপক হারুণ অর রশিদ, অধ্যাপক শাহাব উদ্দিন, অধ্যাপক পরিমল কান্তি পাল, অধ্যাপক জাফর আলম, অধ্যাপক নিজামুল হক, অধ্যাপক ছলিম উল্লাহ, অধ্যাপক আক্তার জাহান, অধ্যাপক মনির আহমদ, প্রভাষক বেলাল উদ্দিন, প্রদর্শক মানসী বড়ুয়া, ভূবন বড়ুয়া, নীতপূর্ণ বড়ুয়া প্রমূখ।

সভায় বক্তারা বাংলাদেশে যে সকল উপজেলায় সরকারি কলেজ নাই সেসব উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ এবং কলেজ শিক্ষকদের বি.সি.এস শিক্ষা ক্যাডারে আত্মীকরণের উদ্যোগ গ্রহন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন।