মহেশখালীতে পাকা ধান কেটে নিল সন্ত্রাসীরা, থানায় মামলা দায়ের

মহেশখালী প্রতিনিধি:
মহেশখালীর শাপলাপুরে পাকা ধান কেটে নিল সন্ত্রাসীরা। এব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ২৩ নভেম্বর ভোর সাড়ে ৬টার সময় শাপলাপুর নুনাছড়ি মুরুংঘোনার পাকা ধান কেটেঁ নিল সন্ত্রাসী বেলাল হোসেন, মকতুল হোসেন, নুরুল হোসেন, হেলাল উদ্দিন, পাখা রেজা ও ছকিনা খাতুনের নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্রসস্ত্র সজ্জিত হয়ে পুর্ব পরিকল্পিত ভাবে একই এলাকার মৃত উলা মিয়ার পুত্র আনছার উদ্দিনের পৈত্রিক সম্পত্তির পাকা ধান কেটেঁ নিয়েছে।

যার ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৫০ হাজার টাকার মত। উক্ত বিষয় নিয়ে আনছার উদ্দিন বাদী হয়ে বেলাল হোসেন, মকতুল হোসেন, নুরুল হোসেন, হেলাল উদ্দিন, পাখা রেজা ও ছকিনা খাতুন কে আসামী করে মহেশখালী থানায় মামলা দায়ের করেছে।

আরো জানা গেছে, উক্ত জায়গায় ধানের চারা রোপনকালীন সময়ে থানার অফিসাররা উপস্থিত ছিলেন। উপরোক্ত সন্ত্রাসীরা ইয়াবা-হিরোইন, মদ, গাজাঁ, চিংড়ীঘের দখল, পাহাড় থেকে গাছ কাটাঁ, নিয়মিত সড়ক ডাকাতি ও পাহাড়ে অস্ত্র তৈরী করে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র পাচার সহ নানান অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বণিক জানান, সন্ত্রাসীদের কে শিঘ্রই গ্রেপ্তার করা হবে। কেননা থানা কর্তৃক মিমাংসিত জায়গার পাকা ধান কাঁটা দন্ডনীয় অপরাধ।