রামু কলেজে অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাসের উদ্বোধন করলেন প্রফেসর ফজলুল করিম চৌধুরী

 রামু কলেজ প্রতিনিধি:
ছাত্র-ছাত্রীদের নীতি-নৈতিকতা ও মূল্যবোধের আদর্শে অনুপ্রাণিত হয়ে পড়াশোনার মাধ্যমে নিজেদের তৈরি করতে হবে। সুশিক্ষিত হয়ে নতুন প্রজন্মকে সুষ্টু ও সুন্দর সমাজ বিনির্মাণে দেশ প্রেমে আগ্রহী হয়ে দায়িত্বশীল হতে হবে। প্রত্যেক ছাত্র-ছাত্রীদের জীবনের বাস্তবমূখী লক্ষ্য অটুট থাকতে হবে।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১১টায় রামু কলেজ মিলনায়তনে অর্থনীতি, হিসাব বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের ( ২০১৬-২০১৭) শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবদুল হক। তিনি বলেন, রামু উপজেলার একমাত্র উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান সকলের আন্তরিক সহযোগিতায় এগিয়ে যাচ্ছে।

কলেজের প্রদর্শক মানসী বড়ুয়ার সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সদস্য নুরুল কবির হেলাল।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক নিজামুল হক, ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. আবু তাহের, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ইজত উল্লাহ, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক কিশোর পাল, সহকারী অধ্যাপক ও অর্থনীতি বিভাগের প্রধান আ.ম.ম জহির।

ramu-callage-2-copy

ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান তওহীদের সার্বিক সহযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক মোহাম্মদ হোছাইন, অধ্যাপক মো.মনির, অধ্যাপক জাফল আলম, অধ্যাপক অহিদুল কবির, অধ্যাপক হারুণ অর রশিদ, প্রভাষক হুমাইরা আক্তার , হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক বেলাল উদ্দিন, ইংরেজী বিভাগের প্রভাষক মিজানুর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক দিবস বৈদ্য, অর্থনীতি বিভাগের প্রভাষক মো.ফিরোজ ও নুরুল ইসলাম, সেমিনার সহকারী জেসমিন নূরী, অফিস সহায়ক মঈন উদ্দিন কাদেরীসহ কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

সভায় অনার্স ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মো. আবদুল্লাহ, অপর্ণা বড়ুয়া, জয় কুমার দে।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান, শিক্ষার্থী আছমাউল কবির সুইটি, হোসনে তামান্না, নাসরিন জাহান বেবী, জান্নাতুল নাঈম সুমি, রুমা আক্তার, রওনক আফরোজা ও অংকিতা দে।