নাইক্ষ্যংছড়িতে সব ধরণের অবৈধ কর্মকান্ড রোধে জনপ্রতিনিধিদের সহায়তা চাইল বিজিবি

হাফিজুল ইসলাম চৌধুরী :
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারী ও সুশীল সমাজের সহযোগিতা চেয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ শনিবার (১২ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জোন সদরে এ নিয়ে মতবিনিময় সভার আয়োজন করে বিজিবি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজিবি নাইক্ষ্যংছড়ি জোনের উপঅধিনায়ক মেজর মোঃ শফিকুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, দোছড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গির আজিজ, নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম প্রমূখ।

bgb-2-copyসভাপতির বক্তব্যে মেজর মোঃ শফিকুর রহমান বলেন, দেশের ভাবমূর্তি ও স্বার্থ সংরক্ষণে বিজিবি সব কিছু করছে। তবে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা পরিস্থিতি, পাহাড়ী বাঙালিদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার পাশাপাশি সকল অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে জনগণকে স্বোচ্চার হতে হবে।

মাদকমুক্ত জাতি গঠনে সবার সহযোগিতা প্রয়োজন। তিনি মাদক চোরাচালান, জঙ্গিবাদ, ধর্মীয় ও জাতিগত এবং অপহরণ বাণিজ্য রোধে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন। এসব বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহবান জানান বিজিবির এই কর্মকর্তা।