সাঙ্গাকারার উইকেটই মিরাজের সেরা

নিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেই বড় দুটি শিকার ধরেছেন মেহেদী হাসান মিরাজ। আউট করেছেন কুমার সাঙ্গাকারা ও সাকিব আল হাসানকে। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে এই দুই উইকেটের মধ্যে মিরাজ এগিয়ে রাখছেন লঙ্কান কিংবদন্তির উইকেটকে।
টুর্নামেন্টের অন্যতম ফেবারিট ঢাকা ডায়নামাইটসকে শুক্রবার ৬ উইকটে হারিয়েছে নবীন দল রাজশাহী কিংস। জয়ে বড় অবদান ছিল মিরাজের। নতুন বল হাতে নিয়ে ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে নিয়েছেন প্রতিপক্ষের সেরা দুই ব্যাটসম্যানের উইকেট।খবর বিডিনিউজের।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সেই উইকেটের একটিকে আলাদা করে বেছে নিলেন মিরাজ।

“সাঙ্গাকারার উইকেটই সেরা ছিল। কারণ সে কিংবদন্তি, এটা সবাই জানি। আমার খুব ভালো লেগেছে যে সাঙ্গাকারার মতো ব্যাটসম্যানের উইকেট পেয়েছি। ও অনেক ভালো ক্রিকেটার। আমাকে যখন খেলেছে, সতর্কভাবেই খেলেছে, তারপরও ভালো জায়গায় বল করেছি। এজন্য হয়ে গেছে।”

এবারের বিপিএলে প্রথম ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছে মিরাজের। শুক্রবার ছিল দ্বিতীয় ম্যাচ। দুই ম্যাচেই উইকেট নিয়েছেন নিজের প্রথম ওভারে। প্রথম ম্যাচে প্রথম ওভারেই ফিরিয়েছিলেন নিকোলাস পুরানকে। এদিন প্রথম ওভারে ফিরিয়েছেন সাঙ্গাকারাকে।

প্রথম ওভারে উইকেট নেওয়া তো অভ্যাস হয়ে যাচ্ছে! প্রশ্ন শুনে মিরাজ হেসে বললেন অন্য কথা।

“ভালো জায়গায় বল করার চেষ্টা করছি। চিন্তা করিনি যে উইকেট নেব। উইকেট নেওয়ার চিন্তা করলে ভালো কিছু করতে পারব না। তাহলে নেতিবাচক হয়ে যেতে পারে। চেষ্টা করি, সব সময় ভালো জায়গায় বল করার জন্য।”